আবারো জিসিএসই পরীক্ষায় জামেয়াতুল ঊম্মার অসাধারাণ সাফল্য লাভ

কমিউনিটি নিউজ

লণ্ডন, ২২ আগষ্ট – জামেয়াতুল ঊম্মাহ স্কুল আবারো ২০১৯ সনের জিসিএসই পরীক্ষায় অভাবনীয় সাফল্য অর্জন করেছে। ন্যাশনাল কারিকুলামের বিষয়সমূহে যেমন ইংরেজী, অঙ্ক এবং বিজ্ঞানে অসাধারন সাফল্য লাভ করেছে।

অভিনন্ধন! মুহাম্মদ কামরুল আহসান ও সাবের মিয়াকে যারা দুজনই সকল বিষয়ে ১০০% A*- A লাভ করেছে। তারা দুজনই ৬ গ্রেড ৯, ২ গ্রেড ৮ এবং ১ গ্রেড ৭ অর্জন করেছে। এটি একটি অসাধারন সাফল্য। আরো যারা উল্লেখযোগ্যভাবে ভাল ফলাফল করেছে তাদের মধ্যে আল হারিছ হজ্জ ইউসুফ ৫ গ্রেড ৯ এবং মুহাম্মদ মাহদিউর রহমান ৪ গ্রেড ৯ লাভ করেছে।

জামিয়াতুল উম্মার প্রিন্সিপাল জনাব নজারুল ইসলাম এ ব্যাপারে মন্তব্য করতে গিয়ে বলেনঃ  আমাদের ছাত্ররা আবারো এ বছর অনেক ভাল ফলাফল করেছে। আমরা বিশেষ করে আরো আনন্দিত যে এ বছর জিসিএসই পরীক্ষার নতুন নিয়মে ( ৯-১) যেমন আরবী এবং কম্পিউটিংয়ে আমাদের ছাত্ররা অনেক ভাল গ্রেড নিয়ে পাশ করেছে। এ ফলাফলের পিছনে আমাদের ছাত্র এবং শিক্ষকদের রয়েছে অক্লান্ত পরিশ্রম, স্কুলের নিয়মানুবর্তিতা ও ছাত্রদেরকে যথাযথভাবে নিবিড় পর্যবেখখনে রাখা। আমরা এ ফলাফলে অত্যন্ত খুশী।

তিনি আরও বলেন, পরবর্তী অফস্টেট ইন্সপেকশনে আউটস্টেনডিং গ্রেড লাভের জন্য আমাদের স্কুলের সকল শাখা ও বিভাগ অত্যন্ত মনযোগ সহকারে কাজ করে চলেছে। জামেয়াতুল উম্মার ছাত্রদের এ সফলতা খুবই চমৎকার। আর এটা সম্ভব হয়েছে আমাদের সকলের সম্মিলিত প্রচেস্টার মাধ্যমে। যারা এর পিছনে সময়, শ্রম ও পরামর্শ দিয়ে সবসময় আমাদেরকে উৎসাহিত করছেন তারা হলেন আমদের স্টাফ,পেরেন্টস, গভর্নরস ও ট্রাস্টিস। আর তাদের সকলের উদ্দেশ্য হল যে, এ ছাত্ররা যেন তাদের জীবনের সকল খেত্রে সফল হয়ে তাদের আগামী দিনের ভবিষ্যত নিজেরাই গড়তে পারে। আমি আমার ছাত্রদের আগামী দিনের সর্বাজ্ঞিন উন্নতি ও সফলতা কামনা করছি। আমি আমার সকল ছাত্রদের তাদের ভাল ফলাফল অর্জনের জন্য অভিনন্ধন ও ধন্যবাদ জানাচ্ছি। আমি কৃতজ্ঞতার সাথে আরো ধন্যবাদ জানাচছি আমাদের পেরেন্টস,টিচার্স,গভর্নরস এবং ট্রাস্টিদেরকে। যাদের সহযোগিতা ছাড়া এ ধরনের সফলতা কোনভাবেই সম্ভব ছিলনা।

জামেয়াতুল উম্মার বোর্ড অফ ট্রাস্টির সম্নানিত চেয়ারম্যান জনাব হাসান মুইন উদ্দিন ছাত্রদের এ ফলাফলে খুবই আনন্দিত এবং খুশী। তিনি এ ব্যাপারে মন্তব্য করতে গিয়ে বলেন, “দাওয়াতুল ঈসলাম” সবসময় আমাদের যুব সম্প্রদায়কে প্রাধান্য দিয়ে থাকে। আর এ জন্যেই দাওয়াতুল ইসলাম জামেয়াতুল উম্মাহ স্কুলের মাধ্যমে আগামী প্রজন্মকে তৈরি করতে কাজ করছে যারা এ বহুজাতিক ব্রিটিশ সমাজে আগামী দিনে মানব কল্যানে বিশেষ অবদান রাখবে। তিনি জামেয়াতুল ঊম্মাহর ছাত্র, শিক্ষক, পেরেন্টস,স্টাফ ও গভর্নরদেরকে আন্তরিক ধন্যবাদ জানান।

জামেয়াতুল ঊম্মাহ গভর্নিং বডির সন্মানিত চেয়ারম্যান জনাব শাব্বির আহমাদ কাউসারও ছাত্রদের এ সাফল্যে তাদেরকে অভিনন্ধন জানিয়েছেন। তিনি জামেয়াতুল উম্মার সকল স্টাফদেরকে তাদের পরিশ্রম,চেস্টা, সময়ানুবর্তিতার এবং কমিউনিটি ভাই ও বোনদের অনবরত সাহায্য ও সহযোগিতার ভূয়সী প্রশংসা করেন। তিনি এ স্কুলের অভিভাবকদেরকে তাদের ট্রাস্ট,সাহায্য ও সহযোগিতার জন্য তাদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন।